নগদ কাস্টমার কেয়ার লোকেশন ৬৪ জেলার - Nagad Customar Care Location


আসসালামু আলাইকুম বন্ধুরা আজকের এই আর্টিকেলে আমি আপনাদেরকে দেখাবো বাংলাদেশের সকল জেলার নগদ কাস্টমার কেয়ার লোকেশন কিভাবে খুজে বের করবেন। আমি যে উপায় দেখাবো এই উপায়ে দেখতে পারবেন যেসব জেলার নগদ কাস্টমার কেয়ার লোকেশন কুমিল্লা ফেনী ব্রাহ্মণবাড়িয়া রাঙ্গামাটি নোয়াখালী চাঁদপুর লক্ষ্মীপুর চট্টগ্রাম কক্সবাজার খাগড়াছড়ি বান্দরবান রাজশাহী সিরাজগঞ্জ পাবনা বগুড়া নাটোর জয়পুরহাট চাঁপাইনবাবগঞ্জ নওগাঁ যশোর সাতক্ষীরা মেহেরপুর নড়াইল চুয়াডাঙ্গা কুষ্টিয়া মাগুরা খুলনা বাগেরহাট ঝিনাইদহ ঝালকাঠি পটুয়াখালী পিরোজপুর বরিশাল ভোলা বরগুনা সিলেট মৌলভীবাজার হবিগঞ্জ সুনামগঞ্জ নরসিংদী গাজীপুর শরীয়তপুর নারায়ণগঞ্জ টাঙ্গাইল কিশোরগঞ্জ মানিকগঞ্জ ঢাকা মুন্সিগঞ্জ রাজবাড়ী মাদারীপুর গোপালগঞ্জ ফরিদপুর পঞ্চগড় দিনাজপুর লালমনিরহাট নীলফামারী গাইবান্ধা ঠাকুরগাঁও রংপুর কুড়িগ্রাম শেরপুর ময়মনসিংহ জামালপুর নেত্রকোণা। Nagad Customar Care Location All District In Bangladesh.


নগদ কাস্টমার কেয়ার লোকেশনঃ

বাংলাদেশের অধিকাংশ জেলা শহরে নগদের কাস্টমার কেয়ার অফিস রয়েছে। আপনার জেলার নগদের কাস্টমার কেয়ার অফিস কোথায় রয়েছে তা কিভাবে জানবেন সেটা এখন আমি আপনাদেরকে দেখাবো। প্রথমে হেল্পলাইন নাম্বার 16167 এ কল করবেন তারপর আপনার শহরের নাম বলে জিজ্ঞাসা করবেন আপনার শহরে নগদের কাস্টমার কেয়ার অফিস টা ঠিক কোন জায়গায় উনারা আপনাকে বিস্তারিত ডিটেইলস জানিয়ে দিবে আপনার জেলায় নগদের কাস্টমার কেয়ার অফিস কোন জায়গায় রয়েছে এভাবে খুব সহজেই বাংলাদেশের যে কোন প্রান্তে কাস্টমার কেয়ার অফিস কোন জায়গায় বর্তমানে অবস্থিত তা খুব সহজেই জানতে পারবেন। 


বিশেষ দ্রষ্টব্য: আমি এই আর্টিকেলের ভিতরেই লোকেশন গুলো জানিয়ে দিতে পারতাম কিন্তু এখানে লোকেশন না দিয়ে হেল্পলাইন নাম্বারে কল করে জেনে নেওয়ার কথা এজন্য বলেছি কারণ কাস্টমার কেয়ার অফিস যেকোনো সময় পরিবর্তন হতে পারে যে কারণে আপনি সঠিক তথ্য পেতে হলে অবশ্যই হেল্প লাইন নাম্বারে কল করতে হবে এবং সেখান থেকে আপনি ১০০% একুরেট লোকেশন জানতে পারবেন। এভাবে খুব সহজে বাংলাদেশের ৬৪ জেলার নগদ এর কাস্টমার কেয়ার অফিসের লোকেশন জানতে পারবেন ধন্যবাদ।।

Post a Comment

Post a Comment (0)

Previous Post Next Post