রোজার ক্যালেন্ডার ২০২৪ - আজকের সেহরি ও ইফতারের সময়সূচি


বাংলাদেশের সকল জেলার সেহরি ও ইফতারের সঠিক সময়সূচি এখন আমি আপনাদেরকে দেখাবো কারণ অনেকেই রয়েছেন যে বাংলাদেশের সেহরি ও ইফতারের সঠিক সময়সূচি দেখার জন্য ভালো কোন মাধ্যম পাচ্ছেন না এ কারণে অন্যের উপর নির্ভরশীল হয়ে পড়তেছেন এবং অনেকে ভুল সময় ইফতারি করে রোজা নষ্ট করে ফেলতেছেন। এজন্য আজকের আর্টিকেল এই আর্টিকেলে আমি আপনাদেরকে বাংলাদেশের সেরা একটা এপ্লিকেশন শেয়ার করবো যেখান থেকে আপনি খুব সহজেই বাংলাদেশের সকল জেলার সেহরি ইফতারের সঠিক সময়সূচি দেখতে পারবেন তাছাড়া রোজার ক্যালেন্ডার ২০২৪ ও আজকের সেহরি ও ইফতারের সময়সূচি এখানে কাউন্টার ডাউন এর মাধ্যমে দেখতে পারবেন ইফতারের জন্য আর কত ঘন্টা কত মিনিট এবং কত সেকেন্ড বাকি রয়েছে তাছাড়া নামাজের নিষিদ্ধ সময় এবং রমজানের দোয়া এবং আমল সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।

এপ্লিকেশন টা আপনাদের ফোনে ইন্সটল করার জন্য ২০ সেকেন্ড অপেক্ষা করুন তারপর ইন্সটল এ ক্লিক করে অ্যাপ্লিকেশন টা আপনাদের ফোনে ইন্সটল করে ফেলুন।

You have to wait 26 seconds.

Download Timer

অ্যাপ্লিকেশন ব্যবহার করবেন যেভাবে: উপর থেকে অ্যাপ্লিকেশন টা ইনস্টল করা হয়ে গেলে অ্যাপ্লিকেশনটি ওপেন করে দিবেন। তারপর নিচের স্টেপ গুলো ফলো করে এপ্লিকেশন টা আপনার ফোনে সেটআপ করে ফেলুন। এবং কি কি ইন্টারফেস রয়েছে তা নিচে দেখে নিন।



তারপর আপনার "দেশ" এবং নিচে আপনার "জেলা" সিলেক্ট করে "SAVE" এ ক্লিক করবেন।



তারপর এখানে আপনার "মাযহাব" সিলেক্ট করে নিচে "SAVE" এ ক্লিক করবেন।






এবার এপ্লিকেশনের মেনন ইন্টারফেস চলে আসবে এবং এখানে সেহরি ইফতারের সময়সূচি সহ দোয়া ও আমল কোরআন তেলাওয়াত এবং অন্যান্য যে বিষয়গুলো পাবেন বিস্তারিত দেখে নিন।

Post a Comment

Post a Comment (0)

Previous Post Next Post