IPL খেলা দেখার এপস


হ্যালো বন্ধুরা আজকের আর্টিকেলে আমি আপনাদেরকে দেখাবো মোবাইল দিয়ে আইপিএল খেলা দেখার সেরা একটি অ্যাপ্লিকেশন এই অ্যাপ্লিকেশনের ভিতরে আইপিএল এর সমস্ত খেলা গুলো মোবাইল এর মাধ্যমে লাইভ দেখতে পারবেন কোন প্রকার ঝামেলা ছাড়া সম্পূর্ণ ফ্রিতে কোন বাফারিং ছাড়া এই খেলাগুলো দেখার জন্য আমাদের এই অ্যাপ্লিকেশন টা ইন্সটল করতে হবে এটা খেলা দেখার সেরা অ্যাপ্লিকেশন। এই এপ্লিকেশন টা ইন্সটল করলে খেলা গুলো আপনি কোন প্রকার ঝামেলা ছাড়া লাইভ দেখতে পারবেন এবং এখানে খেলা খোঁজার কোন প্রয়োজন নাই প্রতিদিনের খেলা অটোমেটিকলি শিডিউল আকারে এখানে চলে আসবে। ওখানে জাস্ট ipl লিংক এ ক্লিক করে দিলেই খেলা দেখার অনেকগুলো চ্যানেলের মাধ্যমে শো করবে আপনার পছন্দমত যে কোন চ্যানেল সিলেক্ট করে খেলা গুলো দেখতে পারবেন।

আইপিএল খেলা দেখার অ্যাপস এর লিংক নিচে দেওয়া রয়েছে নিচের লিঙ্কে ক্লিক করে অ্যাপসটি আপনার ফোনে ডাউনলোড করে ইন্সটল করে ফেলবেন। এরপর অ্যাপ্লিকেশনটি ওপেন করে দিবেন ওপেন করে দিলে আইপিএল খেলা দেখার অপশন চলে আসবে এখান থেকে Live অপশনে ক্লিক করে দিলেই আইপিএল খেলা সরাসরি দেখতে পারবেন।


ব্যাস আপনার কাজ শেষ উপরে ক্লিক করে দিলেই আই পি এল খেলা লাইভ দেখাচ্ছে এরকম কিছু টিভি চ্যানেলের নাম চলে আসবে যেকোনো একটা সিলেক্ট করে দিলেই আইপিএল খেলা দেখতে পারবেন।

ipl খেলা দেখার অ্যাপস টি আপনার ফোনে ডাউনলোড করার জন্য ২৫ সেকেন্ড অপেক্ষা করুন এরপর ডাউনলোড বাটনে ক্লিক করে আপনার ফোনে অ্যাপসটি নামিয়ে নিন।

You have to wait 22 seconds.

Download Timer

উপর থেকে অ্যাপ্লিকেশনটি আপনার ফোনে ডাউনলোড করে ইন্সটল করে ফেলুন এবং অ্যাপটি ওপেন করে ipl সেকশন থেকে আইপিএল খেলা ইনজয় করতে থাকুন।

Post a Comment

Post a Comment (0)

Previous Post Next Post