Live TV Apps - লাইভ খেলা দেখার সেরা আ্যাপস


আসসালামু আলাইকুম বন্ধুরা, আজকের এই আর্টিকেলে আমি আপনাদেরকে দেখাবো এমন একটা অ্যাপ্লিকেশন যে অ্যাপ্লিকেশনের মাধ্যমে পৃথিবীর সমস্ত খেলা লাইভ দেখতে পারবেন ক্রিকেট খেলা লাইভ দেখতে পারবেন ফুটবল খেলা লাইভ দেখতে পারবেন ভলিবল খেলা লাইভ দেখতে পারবেন অথবা অন্য সমস্ত খেলা এই অ্যাপসের মাধ্যমে সম্পূর্ণ ফ্রিতে কোন প্রকার বাফারিং ছাড়া টুজি থ্রিজি এবং ফোরজি যেকোনো ধরনের ইন্টারনেট স্পিডে খেলা খুব সহজেই লাইভ দেখতে পারবেন। এটা এমন একটা এপ্লিকেশন যে অ্যাপ্লিকেশন ব্যবহার করে সমস্ত খেলা লাইভ দেখতে পারবেন প্রত্যেকটা খেলা আলাদা আলাদা ভাবে খুঁজে বের করার কোন প্রয়োজন নাই যখন যে খেলা লাইভ হবে তখন সেই খেলার লাইভ লিংক দেখতে পারবেন সেখানে ক্লিক করে দিলেই খেলা লাইভ দেখতে পারবেন। সব থেকে বড় সুবিধা হচ্ছে কোন খেলার লিংক খুঁজে বের করা লাগবে না অ্যাপ্লিকেশন এর ভিতরে ঢুকলেই লাইভ ইভেন্ট নামে একটা অপশন পেয়ে যাবেন এই লাইভ ইভেন্টের এখানে বর্তমানে যে খেলা গুলো লাইভ চলতেছে সেই খেলাগুলোর লিংক এখানে অটোমেটিক চলে আসবে ওখানে ক্লিক করে দিলেই খেলা লাইভ দেখতে পারবেন। 

অ্যাপস টি আপনার ফোনে ডাউনলোড করার জন্য ২৫ সেকেন্ড অপেক্ষা করুন এরপর ডাউনলোড বাটনে ক্লিক করে আপনার ফোনে অ্যাপসটি নামিয়ে নিন।

You have to wait 25 seconds.

Download Timer

এই অ্যাপ্লিকেশনের ইন্টারফেস কেমন এবং অ্যাপ্লিকেশন টা কিভাবে ব্যবহার করবেন তা জানার জন্য নিচের স্ক্রিনশট গুলো দেখে নিন তাহলে খুব সহজেই অ্যাপ্লিকেশন সম্পর্কে একটা সুন্দর ধারণা পেয়ে যাবেন।




আশা করছি খেলা দেখার এই অ্যাপ্লিকেশন টা আপনাদের পছন্দ হয়েছে যদি এই অ্যাপ্লিকেশনটা পছন্দ হয়ে থাকে আশা করি আপনারা এটা ব্যবহার করবেন এবং খুব সহজেই যে কোন খেলা লাইভ দেখতে পারবেন এবং আপনি যতই অন্যান্য অ্যাপ্লিকেশন ব্যবহার করেন না কেন আমি বিশ্বাস করি এটা আপনার খেলা দেখার অ্যাপ্লিকেশনের ভিতরে সেরা চয়েজ হবে।

Post a Comment

Post a Comment (0)

Previous Post Next Post