LMC 8.4 Config File Download Google Drive - LMC 8.4 Camera Config File Download


চলমান পৃথিবীতে বর্তমানে সবচেয়ে জনপ্রিয় ক্যামেরার ভিতর LMC 8.4 অন্যতম LMC 8.4  এই Camera অ্যাপ্লিকেশনে Config File এড করা যায় এজন্য এই Config File  এর জনপ্রিয়তা এত বেশি এবং LMC Camera এর জনপ্রিয়তা এত বেশি। অনেকেই আসলে LMC 8.4 App সম্পর্কে জানেন না। LMC 8.4 Camera তে Config File যদি আপনি ব্যবহার করেন তাহলে ছবি তোলার পরে Config File সিলেক্ট করে দিলেই অটোমেটিকলি আপনার ছবিটা Config File টা যেভাবে তৈরি করা ওভাবে এডিট হয়ে যাবে। বিভিন্ন ধরনের Config File Add করে বিভিন্ন ধরনের ছবি তুলতে পারবেন এবং অটোমেটিকলি এডিট হয়ে যাবে LMC 8.4 Config File এর মাধ্যমে। LMC 8.4 মূলত গুগল ক্যামেরা বা  GCAM এর মডিফাইড ভার্শন LMC 8.4 Camera App এ অনেকগুলো ফিচার রয়েছে তার ভিতরে অন্যতম এবং সেরা ফিচার Config file এবং LMC 8.4 Camera এর সবচেয়ে জনপ্রিয় ফেচার হলো Config File। এই Config File Google Youtube এ বিভিন্ন জায়গায় Config File গুলো আপনারা পেয়ে যাবেন। আজকের এই আর্টিকেলে আমিও আপনাদেরকে LMC 8.4 Config File Unlimited লিংক দিয়ে দিব এখান থেকে সহজেই LMC 8.4 Config File গুলো Download করে LMC 8.4 camera app এ config file আপনারা ব্যবহার করে আপনাদের ছবিগুলো সুন্দর করতে পারবেন।

তবে LMC 8.4 Config File গুলো আমি নিচে Google Drive এ Upload দিয়ে Link দিয়ে দিব, এখানে খুব সহজেই আপনারা LMC 8.4 Config File গুলো Download করে নিতে পারবেন কোন প্রকার ঝামেলা ছাড়া। আমি আজকের এই আর্টিকেলে LMC 8.4 এর Config File গুলো Download করার Link দিব এগুলো সম্পূর্ণ Free তে আপনি Download করতে পারবেন এবং এ জন্য কোন পাসওয়ার্ড দেওয়া লাগবে না। ‌ সম্পূর্ণ ফ্রিতে নিচের দেওয়া লিঙ্ক থেকে এল LMC 8.4 Config File Google Drive থেকে Download করে নিতে পারবেন। LMC 8.4 এর Config File গুলো Google Drive থেকে Download করার পরে আপনি আপনার মোবাইলের LMC 8.4 Camera এর ভিতরে গিয়ে LMC 8.4 Camera এর Settings এ Config File গুলো Set করে নিবেন এবং ছবি তোলার সময় বা ছবি তোলার পরে নির্দিষ্ট পছন্দমত Config File Select করে দিবেন এবং দেখতে পারবেন আপনার ছবিগুলো চমৎকার এডিট হয়ে যায়।

এবার তাহলে চলুন নিচে থেকে LMC 8.4 Config File Download করা যাক! নিচে LMC 8.4 Config File Download Google Drive Link দিয়ে দিয়েছি আপনারা ইচ্ছামত পছন্দ করে Download করে নিন। 

LMC 8.4 Config File 'iphone Click: Download

8.4 Config File 'Natural LMC: Download

LMC 8.4 Config File 'DSLR Pro: Download

LMC 8.4 Config File 'Diamond Click: Download

LMC 8.4 Config File 'Greenhouse: Download

LMC 8.4 Config File 'Moon Night: Download

LMC 8.4 Config File 'Portrait Click: Download

LMC 8.4 Config File 'Sky Edit: Download

LMC 8.4 Config File 'DSLR Premium: Download

LMC 8.4 Config File 'DSLR Sunfix: Download

Diamond Shot LMC 8.4 Config File: Download

LMC 8.4 Config File 'Colorfull 1: Download

LMC 8.4 Config File 'Moonlit Night: Download

LMC 8.4 Config File 'Sky Blue: Download

LMC 8.4 Config File 'Magic Night: Download

LMC 8.4 Config File 'DSLR Pro 2: Download

LMC 8.4 Config File 'Allrounder: Download

LMC 8.4 Config File 'Super Night: Download

LMC 8.4 Config File 'Colorfull 2: Download

LMC 8.4 Config File 'Dark Preset: Download

LMC 8.4 Config File 'DSLR Pro 3: Download

LMC 8.4 Config File 'Macro Boss: Download

LMC 8.4 Config File 'Macro Colors: Download

উপর থেকে LMC 8.4 Config File গুলো google drive থেকে download করে আপনার LMC 8.4 Camera App এর ভিতরে গিয়ে এই Config File গুলো Setup করে দিবেন। তাহলে ছবি তোলার পর এই দেখতে পারবেন ইচ্ছামতো ফিল্টার করে সুন্দর সুন্দর ছবি তৈরি করে ফেলতে পারবেন। আর এই LMC 8.4 Config File গুলো সবগুলোই কার্যকরী ফাইল উপরে দেওয়া হয়েছে এ Config File গুলোকে ব্যবহার করে আপনি অনেক সুন্দর সুন্দর ছবি তুলতে পারবেন এবং সবথেকে মজার বিষয় হল LMC 8.4 Config File camera app এর এই Config File গুলো Select করে দিলেই অটোমেটিকলি আপনার ছবিগুলো এডিট হয়ে যাবে, আপনি তো অবশ্যই বিষয়গুলো জানেন!! তো ইনজয় করতে থাকেন LMC 8.4 Config File গুলো! ধন্যবাদ।

Post a Comment

Post a Comment (0)

Previous Post Next Post