Bangladesh vs Zimbabwe t20 Live দেখার নিয়ম


বাংলাদেশ বনাম জিম্বাবুয়ে টি-টোয়েন্টি পাঁচ ম্যাচ সিরিজের খেলাগুলো সম্পূর্ণ ফ্রিতে কোনো প্রকার ঝামেলা ছাড়া কিভাবে লাইভ দেখবেন তা এই আর্টিকেল এ আমি আপনাকে দেখাবো। আজ আমি আপনাকে দেখাবো Bangladesh vs Zimbabwe T20 খেলা Live দেখার উপায়। এই আর্টিকেলে আমি আপনাদেরকে ক্রিকেট খেলা লাইভ দেখার সেরা একটি অ্যাপস শেয়ার করব এই অ্যাপের মাধ্যমে Bangladesh vs Zimbabwe T20 খেলা গুলো সম্পন্ন ফ্রিতে লাইভ দেখতে পারবেন এছাড়া ক্রিকেটের সমস্ত খেলা গুলো ফ্রিতে লাইভ দেখবেন কোন প্রকার ঝামেলা ছাড়া। আমরা জানি মে মাসের ৩ তারিখ থেকে Bangladesh vs Zimbabwe এর ৫ ম্যাচ সিরিজের T20 খেলা শুরু হবে এই টি-টোয়েন্টি খেলা ফেসবুক এবং ইউটিউবে লাইভ দেখতে পারবেন না কারণ লাইফ ব্রডকাস্টিং এর পারমিশন নাই এজন্য আমাদের একটা অ্যাপ্লিকেশনের মাধ্যমে সমস্ত খেলা গুলো লাইভ দেখতে হবে বা লাইভ দেখতে পারবো এজন্য আজকের এয়ারটেলে আমি আপনাকে দেখাবো কোন অ্যাপ্লিকেশনের মাধ্যমে Bangladesh vs Zimbabwe T20 খেলা গুলো কিভাবে লাইভ দেখবেন। নিচে এপ্লিকেশনটি ইন্সটল করার লিংক দিলাম এই অ্যাপের মাধ্যমে খুব সহজেই খেলা গুলো আপনারা লাইভ দেখতে পারবেন।

বাংলাদেশ বনাম জিম্বাবুয়ে এর খেলা দেখার অ্যাপস টি আপনার ফোনে ডাউনলোড করার জন্য ২৫ সেকেন্ড অপেক্ষা করুন এরপর ডাউনলোড বাটনে ক্লিক করে আপনার ফোনে অ্যাপসটি নামিয়ে নিন।

You have to wait 28 seconds.

Download Timer

উপর থেকে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে আপনার ফোনে ইন্সটল করে ফেলবেন ইন্সটল করার পরে অ্যাপ ওপেন করে দিবেন ওপেন করে দিলে

এরকম Bangladesh vs Zimbabwe t20 খেলা দেখার লাইভ অপশন চলে আসবে এখানে ক্লিক করে দিলেই Bangladesh vs Zimbabwe এর t20 খেলাগুলো সম্পূর্ণ ফ্রিতে আপনার মোবাইলে লাইভ দেখতে পারবেন। আপনার যেসব বন্ধুরা বাংলাদেশ বনাম জিম্বাবুয়ে এর খেলাটা লাইভ দেখতে পারতেছে না তাদের সাথে এই আর্টিকেলটা শেয়ার করে দিতে পারেন তাহলে তারাও বাংলাদেশ বনাম জিম্বাবুয়ের খেলা লাইভ দেখতে পারবে।

Post a Comment

Post a Comment (0)

Previous Post Next Post