নগদ একাউন্টের নাম্বার পরিবর্তন করার নিয়ম - Nagad Account Number Change


আসসালামু আলাইকুম বন্ধুরা আজকের এই আর্টিকেলে আমি আপনাদেরকে দেখাবো নগদ একাউন্টের নাম্বার কিভাবে পরিবর্তন করবেন অর্থাৎ নগদ একাউন্টের নাম্বার পরিবর্তন করার নিয়ম অনেকে জানতে চেয়েছেন ভাইয়া কিভাবে নগদ একাউন্টের নাম্বার পরিবর্তন করা যায় তাদের জন্য আজকের এই আর্টিকেল Nagad Account Number Change কিভাবে করবে তা আজকের আর্টিকেলে ধারাবাহিকভাবে আলোচনা করা হবে। 


নগদ একাউন্টের নাম্বার পরিবর্তন করার নিয়মঃ

নগদ একাউন্টের নাম্বার পরিবর্তন করার জন্য আপনাকে অবশ্যই নগদ এর কাস্টমার অফিসে যেতে হবে আপনার নিকটস্থ নগদের কাস্টমার অফিস কোন জায়গায় তা জানার জন্য নগদের হেল্পলাইন 16167 নাম্বারে কল করে জেনে নিবেন। তারপর আপনার নগদ একাউন্ট খোলা যার আইডি কার্ড দিয়ে তাকে অবশ্যই সাথে করে নিয়ে যেতে হবে যদি আপনার নিজের আইডি কার্ড দিয়ে নগদ একাউন্ট খোলা থাকে তাহলে অবশ্যই আপনার আইডি কার্ড টা নিয়ে তারপরে চলে যাবেন নগদের কাস্টমার অফিসে। 


নগদের কাস্টমার অফিসে গিয়ে আপনি বলবেন যে আপনার এই নগদ একাউন্টের নাম্বারটা পরিবর্তন করতে চাচ্ছেন সে ক্ষেত্রে আপনার যে সিমে নগদ একাউন্ট বর্তমানে রয়েছে এই সিম থেকে নগদ একাউন্ট টা কে বন্ধ করে দিবে এবং আপনার নতুন সিমে পুনরায় নগদ একাউন্ট খুলে দিবে সে ক্ষেত্রেই আপনার সমস্যার সমাধান হয়ে যাবে এভাবে খুব সহজেই নগদ একাউন্টের নাম্বার পরিবর্তন করতে পারবেন।

Post a Comment

Post a Comment (0)

Previous Post Next Post