শিওর ক্যাশ একাউন্ট খোলার নিয়ম - How To Create Sure Cash Account



শিওর ক্যাশ বাংলাদেশের নতুন মোবাইল ব্যাংকিং বিকাশ রকেট এবং নগদের মতো একটা মোবাইল ব্যাংকিং এর নাম হল শিওর ক্যাশ এই শিওর ক্যাশের মাধ্যমে আপনি দেশের বিভিন্ন প্রান্ত থেকে অন্য প্রান্তে টাকা ট্রান্সফার বা টাকা পাঠাতে পারবেন মুহূর্তের ভিতর অথবা বাংলাদেশের অন্য কোন প্রান্ত থেকে যে কারো কাছ থেকে মুহূর্তের ভিতর আপনার কাছে টাকা নিয়ে আসতে পারবেন এই শিওর ক্যাশ মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে আজকের এই আর্টিকেলে আমি আপনাদেরকে দেখাবো কিভাবে শিওর ক্যাশ একাউন্ট খুলবেন শিওর ক্যাশ একাউন্ট খোলার নিয়ম। অনেকেই জানতে চান শিওর ক্যাশ একাউন্ট খোলার নিয়ম কি বা কিভাবে শিওর ক্যাশ একাউন্ট খুলব তাদের জন্য আজকের এই আর্টিকেল যারা How To Create Sure Cash Account এটা লিখে গুগলে সার্চ করেন। তাই আর বেশি দেরি না করে চলুন স্টেপ বাই স্টেপ দেখে আসি কিভাবে শিওর ক্যাশ একাউন্ট খুলতে হয়।


শিওর ক্যাশ একাউন্ট খোলার নিয়ম:

  • আপনে যদি শিওর ক্যাশ একাউন্ট খুলতে আগ্রহী হয়ে থাকেন তাহলে আপনি খুব সহজে ঘরে বসে শিওর ক্যাশ একাউন্ট খুলতে পারবেন। 

  • শিওর ক্যাশ একাউন্ট খোলার জন্য সর্বপ্রথম আপনাকে একটি অ্যান্ড্রয়েড টাচ মোবাইল সংগ্রহ করতে হবে। 

  • এর পর প্লে স্টোর থেকে 'শিওর ক্যাশ' এপসটি আপনার ফোনে ইন্সটল করতে হবে। 

  • শিওর ক্যাশ এপটি আপনার ফোনে ইন্সটল করার পর এপস টি ওপেন করতে হবে। 

  • এপস টি ওপেন করার পর আপনাকে "রেজিস্ট্রার" অপশনে ক্লিক করতে হবে। 

  • রেজিস্ট্রার অপশনে ক্লিক করার পর আপনার মোবাইল নাম্বার এবং পিন কোড আর পাসওয়ার্ড দেওয়া লাগবে।

  • এরপরে আপনার মোবাইল নাম্বারে একটা মেসেজ যাবে যেখানে ৬ ডিজিটের পিন কোড থকবে। যেমন: 123456 মেসেজের মাধ্যমে যে পিন কোড টা দিয়েছে এই পিন কোডটা এখানে দিয়ে সাবমিট করবেন।

  • বসানোর পর কনফার্ম হয়ে গেলে কয়েক ঘন্টা বা ৩ দিনের মধ্যে আপনার একাউন্ট সম্পূর্ণ ভাবে একটিভ হয়ে যাবে। তখন আপনি শিওর ক্যাশ একাউন্ট ব্যবহার করতে পারবেন।


উপরে উল্লেখ করা পদ্ধতি গুলোতে আপনি খুব সহজে ঘরে বসে মোবাইল দিয়ে শিওর ক্যাশ একাউন্ট খুলে নিতে পারবেন এরপর ব্যবহার করুন শিওর ক্যাশ একাউন্ট এবং বাংলাদেশের যে কোন প্রান্তে টাকা পাঠিয়ে দিন মুহূর্তের ভিতর এবং বাংলাদেশের যেকোন প্রান্ত থেকে টাকা তুলে নিতে পারবেন মুহূর্তের ভিতর।

Post a Comment

Post a Comment (0)

Previous Post Next Post