শিওর ক্যাশ থেকে টাকা উঠানোর উপায় - Sure Cash Account Cash Out


শিওর ক্যাশ বাংলাদেশের নতুন মোবাইল ব্যাংকিং বিকাশ রকেট এবং নগদ এর মত নতুন একটা মোবাইল ব্যাংকিং যার মাধ্যমে বাংলাদেশের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে টাকা পাঠানো এবং টাকা উঠানো যায় মুহূর্তের ভিতর আজকের এই আর্টিকেল আমি আপনাদেরকে দেখাবো শিওর ক্যাশ থেকে টাকা উঠানোর উপায় বা শিওর ক্যাশ থেকে ক্যাশ আউট করার নিয়ম যদি কেউ শিওর ক্যাশ একাউন্টে আপনাকে টাকা পাঠিয়ে থাকে তাহলে কিভাবে সেই টাকা উঠাবেন এবং যদি কেউ শিওর ক্যাশ একাউন্টের টাকা উঠাতে চান তাহলে কিভাবে আপনার শিওর ক্যাশ একাউন্ট থেকে টাকা উঠাবেন। এক কথায় শিওর ক্যাশ থেকে ক্যাশ আউট করার উপায় বা নিয়ম বা শিওর ক্যাশ থেকে টাকা তোলার নিয়ম আজকের এই আর্টিকেলে আপনাদেরকে দেখাবো চলুন দেখে আসি।


শিওর ক্যাশ থেকে টাকা উঠানোর উপায়ঃ

আপনে যদি শিওর ক্যাশ থেকে টাকা তুলতে চান তাহলে আপনাকে প্রথমে যে কাজটি করতে হবে তা হচ্ছে আপনাকে আপনার বাড়ির আশে পাশে দোকান কিংবা বাজারে কোনো দোকানে শিওর ক্যাশ এর এজেন্টের দোকানে যেতে হবে। 

  • প্রথমে আপনাকে শিওর ক্যাশ এপস টি প্লে স্টোর থেকে ইন্সটল করতে হবে।

  • শিওর ক্যাশ আ্যাপস ওপেন করে এজেন্ট বাটনে ক্লিক করতে হবে। 

  • তারপর যে দোকানের এজেন্ট নাম্বারে টাকা পাঠতে চান ওই এজেন্ট নাম্বারটি লিখে দিবেন।

  • তারপর কত টাকা উঠাতে চাচ্ছেন তা বসিয়ে দিন।

  • এর পর আপনার শিওর ক্যাশ একাউন্টের পিন নাম্বার বসিয়ে দিয়ে কনফার্ম করে দিলেই হয়ে যাবে। 

  • এরপর দোকানদার কে বলবেন ভাই আমি ২০০০ বা ৫০০০ টাকা পাঠিয়েছি। তারপর হয়ত দুকানদার হয়ত সুনতে পারে আপনার সিমের লাস্টে কত? তখন আপনার সিমের লাস্টের ২ সংখ্যা বলবেন কারন দোকানদার একটু মিলিয়ে দেখবে। তারপর আপনাকে টাকা দিয়ে দিবে।


যদি আপনি: প্রথমবার ক্যাশ আউট করতে চান বা আপনি যদি একটু কম অভিজ্ঞ হন তাহলে আপনার আশেপাশে বাজারে শিওর ক্যাশ এর দোকানে গিয়ে দোকানদার কে বলুন ভাই আমি শিওর ক্যাশ থেকে টাকা উঠাতে চাই কিন্তু নতুন তাই বুঝিনা, আমার টাকাগুলো একটু উঠায় দেন। তারপর উনি আপনার মোবাইল নিবে এবং আপনার পিন জানতে চাইবে, তারপর কতটাকা উঠাবেন তা জানতে চাইবে, তারপর পিন টা আবার জানতে চাইবে এবং আপনার ক্যাশআউট হয়ে গেলে উনি আপনার মোবাইল আপনাকে দিয়ে দিবে। তারপর আপনানি যে কয়টাকা ক্যাশআউট করেছেন তা আপনাকে দিয়ে দিবে। (যদি দোকানদারের কাছে মোবাইল দেখে ক্যাশ আউট করেন, ক্যাশ আউট করার পরে মেসেজ চেক করবেন যে দোকানদার মূলত কত টাকা ক্যাশ আউট করেছে) 


আরো পড়ুনঃ শিওর ক্যাশ একাউন্ট খোলার নিয়ম


আশা করছি উপরের দুইটা নিয়মের কোন একটা নিয়ম ফলো করে আপনি খুব সহজেই আপনার শিওর ক্যাশ একাউন্ট থেকে টাকা তুলতে পারবেন বা শিওর ক্যাশ থেকে ক্যাশ আউট করতে পারবেন যারা বিষয়টা জানতেন না আশা করি এই আর্টিকেল পড়ে খুব সহজেই এখন থেকে শিওর ক্যাশ থেকে টাকা তুলতে পারবেন।

Post a Comment

Post a Comment (0)

Previous Post Next Post