জিপি সিমে টাকা কাটা সকল সার্ভিস বন্ধ করার উপায় - GP All Service Stop Code


প্রিয় পাঠক আজকের এই আর্টিকেলে আমি আপনাদেরকে দেখাবো জিপি সিমে টাকা কাটার সকল সার্ভিস বন্ধ করার উপায় অনেকেই বলেন যে বিভিন্ন সময় হঠাৎ করে মোবাইলে মেসেজ আসে এবং 10 টাকা ২০ টাকা ৫০ টাকা কেটে নেয় অটোমেটিক মোবাইলে টাকা কাটা বন্ধ করব কিভাবে জিপি সিমে টাকা কেটে নেয় কিভাবে বন্ধ করব এরকম অনেক ধরনের প্রশ্ন আপনারা করে থাকেন এজন্য আজকের এই আর্টিকেলে আমি আপনাকে এমন একটা কোড শেয়ার করব এই কোডটা ডায়াল করে দিলেই জিপি সিমে টাকা কাটা সকল সার্ভিস বন্ধ হয়ে যাবে বা জিপি সিমের ভ্যালু আ্যাডেড সার্ভিস বন্ধ হয়ে যাবে। 


যদি দেখেন আপনার জিপি সিমে অটোমেটিক টাকা কেটে নিচ্ছে তাহলে বুঝবেন আপনার জিপি সিমের টাকা কাটা কোন সার্ভিস চালু হয়ে গেছে মোবাইলের মেসেজ চেক করবেন এবং যদি দেখেন সেখানে অফ করার সিস্টেম রয়েছে তাহলে তো অফ করতে পারবেন আর যদি না জানেন কোন সার্ভিসের জন্য টাকা কেটে নিচ্ছে তাহলে নিচের কোডটা ডায়াল করে জিপি সিমে টাকা কাটার সকল সার্ভিস একসাথে বন্ধ করে দিতে পারবেন।


জিপি সিমে টাকা কাটা সকল সার্ভিস বন্ধ করার উপায়: 

জিপি সিমে টাকা কাটা সকল সার্ভিস বন্ধ করার উপায় এখন আপনাকে দেখাবো জিপি সিমে টাকা কাটা সকল সার্ভিস বন্ধ করার কোড শেয়ার করবো আপনাদের সাথে এই কোডটা ডায়াল করে দিলেই আপনার জিপি সিমে টাকা কাটা সকল সার্ভিস বন্ধ হয়ে যাবে। 

জিপি সিমে টাকা কাটা সকল সার্ভিস বন্ধ করার জন্য (GP All Service Stop Code) আপনার মোবাইলের ডায়াল প্যাডে চলে যাবেন এবং *121*6*1# টাইপ করে আপনার জিপি সিম দিয়ে কল করে দিবেন একটু পরে একটা ফিরতি মেসেজ আসবে এবং আপনাকে জানিয়ে দিবে আপনার জিপি সিমে টাকা কাটা সকল সার্ভিস বন্ধ হয়ে গিয়েছে তবে এটা বন্ধ হতে সর্বোচ্চ 72 ঘন্টা পর্যন্ত সময় লাগতে পারে। কিন্তু অধিকাংশ সময় এই কোডটা ডায়াল করে দেওয়ার সাথে সাথেই জিপি সিমে টাকা কাটার সকল সার্ভিস বন্ধ হয়ে যায়।


এভাবে খুব সহজে এই কোডটা ডায়াল করে জিপি সিমে টাকা কাটা সকল সার্ভিস বন্ধ করে দিতে পারবেন বা জিপি সিমে চালু থাকা সকল ভ্যালু আ্যাডেড সার্ভিস বন্ধ করে দিতে পারবেন যদি আজকের আর্টিকেল ভালো লেগে থাকে বন্ধুদের সাথে শেয়ার করবেন এবং আমাদের ওয়েবসাইটে নিয়মিত ভিজিট করবেন।

Post a Comment

Post a Comment (0)

Previous Post Next Post